ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

ছেলের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন করলেন নিখোজ শিক্ষার্থীর মা

রাজধানীর মিরপুর থেকে অপহরনের ১০ দিন অতিবাহিত হলেও সন্ধান মেলেনী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ফাইনাল সমাপনী শিক্ষার্থী জাহিদ হাসান (রাজু)এর। জাহিদ হাসান রাজুর বাড়ী বরগুনার পাথরঘাটা উপজেলার রায়হানপুর ইউনিয়নের গোলবুনিয়া গ্রামে। মাস্টার্স ফাইনাল পরীক্ষা শেষে মিরপুর, ডি,ব্লকে, ৬নং সেকশনে বন্ধুদের সাথে বাসা ভাড়া নিয়ে বিসিএস পরীক্ষার প্রস্তুতি সহ চাকুরীর সন্ধান করছিলো।২৪ জুন রাতে এশার নামাজ পড়তে যাবার সময় ২/৩ জন লোক তাকে অপহরন করে নিয়ে যায়।


আজ বরগুনা প্রেসক্লাবে জাহিদ হাসান রাজুর মা,আকলিমা বেগম,স্রী হাফসা আক্তার সহ পরিবারের সদস্যরা, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্রী সহ আইনশৃঙ্খলা বাহিনির নিকট জাহিদ হাসান রাজুর সন্ধানের দাবী জানিয়ে বলেন,রাজু কখনো কোন দলের রাজনীতির সাথে জড়িত ছিলোনা। ৫ ওয়াক্ত নামাজ আর পড়াশুনার বাহিরে তেমন একটা চলাচলও তার ছিলোনা।


সংবাদ সন্মেলনে উল্লেখ করা হয়,অপহরনের পর একাধিক মোবাইল নাম্বার দিয়ে যোগাযোগ করে মুক্তিপন দাবী করা হয়। একটি প্রতারকচক্র বিকাশের মাধ্যমে  ২০ টাকাও নিয়েছে বলে সংবাদ সন্মেলনে জানানো হয়। অপহরনে পর ২৬ জুন,পল্লবী থানায় সাধারন ডাইরী করা হয়েছে।(ডাইরী নং-২৩৯২)।


সংবাদ সন্মেলনে জাহিদ হাসান রাজুর মা আকলিমা বেগম বলেন,ছেলের সন্ধান চেয়ে, আইনশৃঙ্খলা বাহিনির বিভিন্ন দপ্তরে লিখিত আবেদন করেছি, দেখা করেছি অনেকের সাথে আজ ১০ দিন হলেও আমার সন্তানের সন্ধান কেউ দিতে পারেনী।

ads

Our Facebook Page